আজ, মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:৫৯

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

অগ্নিকাণ্ডে মালঞ্চি গ্রামের অসহায় ফুলবড়ুর স্বপ্ন পুড়ে ছাই! 

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর ‍উপজেলার মালঞ্চি গ্রামে বাক প্রতিবন্ধী ফুলবড়ু বেগমের গোয়লঘরে অগ্নিকাণ্ডে দুটি গাভি এবং একটি ছাগল পুড়ে মারা গেছে। ফুলবড়ু ওই গ্রামের মৃত মান্দার মোল্যার স্ত্রী।

শুক্রবার ভোররাতে গোয়াল ঘরে রাখা সাজালের আগুন থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানা গেছে।

এলাকাবাসি জানায়, রাত তিনটার পর কোনো এক সময় অগ্নিকাণ্ডের ঘটনায় গোয়াল ঘরে থাকার ২টি গাভি ও একটি ছাগল পুড়ে মারা যায়। এতে  অসহায় ফুলবড়ু এবং তার বিধবা মেয়ে খোলসা বেগম একেবারেই নি:শ্ব হয়ে পড়েছে। এছাড়া অগ্নিকান্ডে একটি বাছুরের শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গেছে। সেটাও মারা যেতে পারে বলে গ্রাম্য চিকিৎসকরা জানিয়েছে।

ফুলবড়ু এবং তার মেয়ে খোলসা বেগম মানুষের বাড়িতে বাড়িতে কাজ করে এই সম্পদটুকু গড়েছিলো। গাভি গরু ২টির একটি প্রায় ৫ কেজি দুধ দেয়। অন্যটি ৬ মাস গর্ভবতী। বাছুরটিও অনেক স্বাস্থ্যবান ছিলো। খাসি ছাগলটি এবার কুরবানিতে বিক্রি করে কিছু অর্থ জমানোর ইচ্ছা ছিল। অথচ তাদের সেই স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে বলে তারা জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology